হোলি
- সৌম্যকান্তি চক্রবর্তী ২৭-০৪-২০২৪

আমি আর আসবো না গো
আসবো না !
আমি আর তোমায়
ভালোবাসবো না -
যদি না শোনাও আমায়
একটি দুটি প্রেমের কলি !
যদি না খেলো সখী
আমার সাথে হোলি !

সেদিনের আবির আর রঙের খেলায় -
মনে পড়ে মেতেছিলাম তোমায় আমায় !
আজকে বসন্তের সেই দোলের বেলায় -
খেলবো না হোলি আমরা তাও কি হয় !

এবারে দোলের খেলায় মাতবো -
পিচকারিতে নতুন রং মাখবো !
যে রঙে জীবন হবে নতুন -
এ জীবন সেই রঙেই রাঙাবো !

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।